আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজার ছাত্রলীগের প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছেন। কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল ও নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা রাকিবকে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের দ্বারা নৃসংশভাবে হত্যার ঘটনার বিচার দাবিতে তারা বিক্ষোভ মিছিল করেছেন। মঙ্গলবার দুপুরে আড়াইহাজার শহীদ মিনারে আয়োজিত সভায় উপজেলা  ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েলের নেতৃত্বে অংশ নেন সরকারি সফর আলী কলেজের ভিপি রাজু, জিএস আয়োবুর রহমান, এজিএস ইকবাল, কলেজ শাখা সভাপতি রমজান, সাধারণ সম্পাদক ফয়সাল, সাবেক ভিপি আমীর হোসেন, সাবেক এজিএস ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, সাবেক সভাপতি সোহান ঢালী, সাবেক জিএস সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা নির্জল, উপজেলা ছাত্রলীগের সদস্য অপুসহ ইউপি ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ ।  এ সময় জুয়েল বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থেকে আমাদের ওপর হামলা, এটা হতে পারে না। স্থানীয় প্রশাসন ও বাংলাদেশ প্রশাসনের কাছে আমাদের একটি দাবি আপনারা জামায়াত-বিএনপির হাত থেকে ছাত্রলীগকে রক্ষা করবেন।

সাবেক ভিপি আমীর হোসেন বলেন, ১৯৪৮ সালের ৪ষ্ঠা জানুয়ারি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সকল আন্দোলন সংগ্রামে থেকেছে। ছাত্রলীগের ভালো কাজের বাহবা কেউ দিতে চায় না। আমরা যখন কোনো ভুল করে ফেলি, তখন ভাইরাল হয়ে যায়। আমাদের ভালো কাজ ভাইরাল হয় না। আমি আমাদের দুইভাইকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানাই।

সাদ্দাম হোসেন বলেন, বঙ্গবন্ধুর বাংলায় কোনো জামায়াত বিএনপির পেতাত্মা থাকতে পারবে না। আমি বলতে চাই তাদের দ্বারা আর কত ছাত্রলীগ নেতা প্রাণ দিবেন। আমি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সাথে বিচার দাবি করছি।

স্পন্সরেড আর্টিকেলঃ